ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ৫

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পৃথক স্থানে সড়ক দুর্ঘটনার ঘটনা ঘটেছে। এতে সাইফুল ইসলাম (২৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় অন্তত আরো পাঁচ ব্যক্তি গুরুতর আহত হয়।

আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সাইফুল ইসলাম উপজেলার খুটাখালী ইউনিয়নের পূর্ব গর্জনতলী নতুন মসজিদ পাড়ার নুরুল ইসলামের ছেলে। গতকাল বৃহস্পতিবার সকাল দশটার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নস্থ ফুলছড়ি এলাকায় ও বিকেল সাড়ে ৪টার দিকে মালুমঘাট স্টেশন এলাকায় পৃথক এই সড়ক দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন, খুটাখালী মেধাকচ্ছপিয়া এলাকার নুরুল আলম (৩০) ও ডুলাহাজারা রিংভং ছগিরশাহকাটা এলাকার আবুল কালামের ছেলে শিশু শিক্ষার্থী লতিফ উদ্দিন (১০)। এছাড়া আহত আরো তিন ব্যক্তিকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়ায় তাৎক্ষণিকভাবে তাদের নাম ঠিকানা সংগ্রহ করা সম্ভব হয়নি। আহতরা সবাই লেগুনা (ম্যাজিক) গাড়ির যাত্রী ছিল।

পথচারীরা জানান, খুটাখালীর ফুলছড়ি গেট এলাকায় ঈদগাওমুখী ছারপোকা গাড়িকে পিছন থেকে কক্সবাজারমুখী মাছভর্তি পিকআপ গাড়ি সজোরে ধাক্কা দিলে ছারপোকা গাড়িটি উল্টে গিয়ে সড়কের পূর্বপাশে পড়ে যায়। এতে ৮ যাত্রী আহত হয়। অপরদিকে মালুমঘাট স্টেশন হাসপাতালের পুরাতন গেটের সামনের পূর্ব পাশে সড়কের নিচে দাঁড়িয়ে থাকা এক কিশোরকে ধাক্কা দিলে সে গুরুতর আহত হয়। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মোরশেদুর রহমান চৌধুরী।

পাঠকের মতামত: